নিজস্ব প্রতিবেদক:
অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ। মঙ্গলবার সকাল ১১টায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব ও ম্যাজিষ্ট্রেট মো: আব্দুস সোবহানের নেতৃত্বে অবৈধ স্থাপনার বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পাওয়ার হাউজ সংলগ্ন সড়ক ও জনপথ এর মালিকানাধীন জমিতে এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের হাইটেনশন লাইনের নিচে অত্যন্ত ঝুকিপূর্ণ অবস্থায় অবৈধভাবে নির্মাণাধীন ভবনের বিরুদ্ধে অভিযান চালানো হয়। অবৈধভাবে ভবন নির্মাণ অব্যাহত রাখার কারণে অভিযুক্ত ব্যক্তিকে ০৬ (ছয়) মাসের জেল অথবা ০৫ (পাঁচ) লক্ষ টাকা জরিমানা করা হয়। অপরদিকে কলাতলী রোড়স্থ জিয়া গেস্ট হাউজের গলিতে অবৈধভাবে নির্মাণাধীন দোতলা ভবনের নির্মাণাধীন অংশ উচ্ছেদ করা হয়।

উক্ত উচ্ছেদ অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়–য়া, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান নগর পরিকল্পনাবিদ সরোয়ার উদ্দিন আহমদ, উপ-সহকারী প্রকৌশলী মো: ইমতিয়াজুল হকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে, এ ব্যাপারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্ণেল (অব:) ফোরকান আহমদ জানান, যে, কক্সবাজারে সকল ধরণের অবৈধ স্থাপনার বিরুদ্ধে উচ্ছেদ অভিযান চলমান থাকবে।